আগস্ট ২১, ২০১৯ ১০:৫২ পূর্বাহ্ণ
সর্বশেষ
মুন্সীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টংগিবাড়ী ও গজারিয়া  চ্যাম্পিয়ন

মুন্সীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টংগিবাড়ী ও গজারিয়া চ্যাম্পিয়ন

মুন্সীগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে গজারিয়ার উপজেলার বড় রায়পুরা সরকারী প্রাথমিক বিদ্যালয় . বৃহস্পতিবার বিকালে মুন্সীগঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত বালক গ্রুপের এই ফাইনালে তারা ২-0 গোলে সিরাজদিখানে উপজেলার ছোট পাউল দিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে এই গৌরব অর্জন করে. বিজয়ী দলের পক্ষে সোহাগ ও হৃদয় গোল করেন. প্রথামার্ধে বিজয়ী দল এক এগিয়ে ছিল.

এদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব ফুটবলে টঙ্গিবাড়ী উপজেলার দিঘীরপাড় ২ নং সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে. একই মাঠে অনুষ্ঠিত ফাইনালে তারা গজারিয়ার উপজেলার বড় রায়পুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে 1-0 গোলে পরাজিত করে এই গৌরব অর্জন করে. ফাইনালের শেষ বাঁশি বাজার মাত্র 7 মিনিটি আগে একমাত্র গোলটি করেন জোহারা আক্তার. .

এই টুর্নামেন্টে বালক দলে শ্রেষ্ঠ খেলোয়াড় হয়েছে চ্যাম্পিয়ন দল গজারিয়ার উপজেলার বড় রায়পুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের 5 ম শ্রেণীর ছাত্র সোহাগ.বালিকা গ্রুপে শ্রেষ্ঠ খেলোয়াড় হয়েছে টঙ্গিবাড়ী উপজেলার দিঘীরপাড় ২ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের 5 ম শ্রেণীর ছাত্র জোহারা আক্তার. বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক সায়লা ফারজানা, এডিসি হারুন-অর-রশীদ ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার পঞ্চানন বালা. উপস্থিত ছিলেন জেলা ক্রিড়া অফিসার ওয়াহিদুজ্জামান পান্নু ও জেলা কৃষকলীগ সভাপতি মহসিন মাখন. জেলা পর্যায়ের চ্যাম্পিয়ন দল এই টুর্নামেন্টের বিভাগীয় পর্যায়ে খেলার সুযোগ পাবে.

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top