জানুয়ারী ২২, ২০২০ ১০:২৯ অপরাহ্ণ
সর্বশেষ
মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর অবস্থানে পুলিশ

মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর অবস্থানে পুলিশ

ডেস্কঃ মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর অবস্থানে পুলিশ এমন টা জানালেন মুন্সিগঞ্জ জেলা পুলিশের উর্ধতন কর্মকতারা। মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় সদর থানার ওপেন হাউজ ডে উপলক্ষে জনপ্রতিনিধি ও সাধারণ মানুষদের সাথে আলাচনা সভায় তারা এ কথা জানান ।

এতে প্রধান অতিথি বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, । সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইউনুচ আলীর সভাপতিত্বে মুন্সিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন অপরাধ, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ বিষয়ে খোলামেলা আলোচনা করা হয়। অনুষ্ঠানে উপস্থিত চেয়ারম্যান, কাউন্সিলর , শিক্ষকরা মুন্সিগঞ্জে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক দমনে নানা পরামর্শমূলক বক্তব্য প্রদান করেন। সভায় স্থানীয় কমিউনিটি পুলিশের অংশ গ্রহনে সদর উপজেলার কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য ছাড়াও বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান , মেম্বার ও পৌরসভার কাউন্সিলর, বিভিন্ন স্কুলের শিক্ষক ও সাংস্কৃতিক ও সুশীল সমাজের লোকজন এ ওপেন হাউজ ডে তে সরাসরি অংশ গ্রহন করেন। এ সময় সাধারন জনগনের মতামত শুনে অতিরিক্ত পুলিশ সুপার এ বিষয়ে কার্যকরী ব্যবস্থা নিবেন বলে প্রশ্নউত্তর পর্বে জবাব দেন।

উন্মুক্ত আলোচনায় প্রধান্য পায় সন্ত্রাস, মাদক ও বাল্যবিবাহের বিষয়ে আলোচনা হয়। শিক্ষকদের পক্ষ থেকে পুলিশের প্রতি অনুরোধ করে বলা হয় স্কুল ,কলেজে পড়–য়া ছেলে মেয়ে রাত ৮ টার পর বাহিরে পেলে আটক করে থানায় নিয়ে আসার পরামর্শ প্রদান করেন। সেই সঙ্গে স্কুল কলেজ চলাকালীন সময় ছাত্র- ছাত্রীদের হাতে মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ করার লক্ষে পুলিশের সহযোগিদা কামনা করেন। এতে স্কুল পড়–য়া ছাত্র- ছাত্রীরা মাদক, সন্ত্রাস জঙ্গিবাদে জড়ানো অশঙ্খা কমে আসবে। এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, অতি দ্রুত এসব বিষয়ে প্রয়োজনীয় সবধরনের ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top