ডিসেম্বর ৯, ২০১৯ ৬:৪৯ অপরাহ্ণ
সর্বশেষ

বিভাগ: অন্য উপজেলার খবর

সরকারী করন উৎসব ও দলিল হস্তান্তর–বিক্রমপুর টংগিবাড়ী ডিগ্রী কলেজ

বিক্রমপুর টংগিবাড়ী ডিগ্রী কলেজ সরকারী করন উৎসব ও দলিল হস্তান্তর। এই কলেজ সরকারী করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিনকে টংগিবাড়ী বাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা Read More »

টংগিবাড়ী হানাদার মুক্ত দিবস আজ

টঙ্গীবাড়ি মুক্ত দিবস আজ মঙ্গলবার। ১৯৭১ সালের এই দিনে প্রাচীন জনপদটি হানাদার মুক্ত হয়। বীর মুক্তিযোদ্ধার সেই অবদান এবং গৌরবোজ্জ্বল দিনটিতে এবার নানা কর্মসূচীর আয়োজন করা হয়েছে। টঙ্গীবাড়ি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা প্রশাসন এবং একুশ বিক্রমপুর টঙ্গীবাড়ি যৌথভাবে বিজয় র‌্যালি, আলোচনা এবং মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করেছে। এই আয়োজনে প্রধান অতিথি থাকছেন স্থানীয় সাংসদ ও জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ... Read More »

মুন্সীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টংগিবাড়ী ও গজারিয়া চ্যাম্পিয়ন

মুন্সীগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে গজারিয়ার উপজেলার বড় রায়পুরা সরকারী প্রাথমিক বিদ্যালয় . বৃহস্পতিবার বিকালে মুন্সীগঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত বালক গ্রুপের এই ফাইনালে তারা ২-0 গোলে সিরাজদিখানে উপজেলার ছোট পাউল দিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে এই গৌরব অর্জন করে. বিজয়ী দলের পক্ষে সোহাগ ও হৃদয় গোল করেন. প্রথামার্ধে বিজয়ী দল এক এগিয়ে ছিল. এদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা ... Read More »

মুন্সীগঞ্জে কোরবানির পশুর হাট জমতে শুরু করেছে

মুন্সীগঞ্জঃ কোরবানীর পশুর হাট জমতে শুরু করেছে। জেলায় স্থায়ী পশুর হাটের পাশাপাশি অস্থায়ী হাট বসে অর্ধ শতাধিক। সবগুলো হাটেই এখন বেচাকেনার প্রস্তুতি চলছে। তবে জেলার অন্যতম বড় হাট হিসেবে পরিচিত জেলা শহরের উপকণ্ঠ মুক্তারপুরের বিসিক মাঠে গরু আসতে শুরু করেছে। সম্প্রতি বিশেষ দোয়ার মাধ্যমে এই গুরুর হাটের আনুষ্ঠানিকতা শুরু হয়।প্রথম দিনেই জয়পুরহাট, সিরাজগঞ্জ, পাবনা, ভেড়ামারাসহ গরু এসেছে দেশের বিভিন্ন জেলা ... Read More »

পদ্মা সেতুর সুপার স্ট্রাকচার মাওয়া পৌঁছেছে

মুন্সীগঞ্জ : পদ্মা সেতু নির্মাণের ‘সুপার স্ট্রাকচার’ (স্প্যান) মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়া ঘাটে পৌঁছেছে। সোমবার দুপুর ১২টার দিকে স্প্যানবাহী জাহাজটি মাওয়ায় এসে পৌঁছায়। এর পূর্বে জুলাই মাসের শেষ সপ্তাহে চীন থেকে একটি মাদার ভেসেলে করে এই সুপার স্ট্রাকচার বাংলাদেশের কুতুবদিয়া চ্যানেলে এসে পৌঁছে। সেখান থেকে একটি লাইটারেজ জাহাজে করে এই সুপার স্ট্রাকচার নিয়ে যাওয়া হয় মংলা বন্দরে। সেখানে কাস্টমস ক্লিয়ারেন্সের ... Read More »

কাঠাদিয়া শিমুলিয়ায় একজন গ্রেপ্তার, গুলিভর্তি পিস্তল উদ্ধার

মঈনউদ্দিন সুমন: মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়নের ধামারণ এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাঁর কাছ থেকে গুলিভর্তি একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে বলে পুলিশ দাবি করেছে। গতকাল সোমবার দিবাগত রাত ১টার দিকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তির নাম শাহীন শেখ (৪২)। তাঁর বাড়ি মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের চুরাইন এলাকায়। টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত ... Read More »

জঙ্গীবাদের প্রতিবাদে ইমামদের মানববন্ধন

দেশব্যাপী জঙ্গী হামলা, সন্ত্রাস ও মানুষ হত্যার প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধন করেছেন ইমামসমাজ। আজ শনিবার সকালে টঙ্গীবাড়ি উপজেলার বালিগাঁও বাজারের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে তারা এ মানববন্ধন করেন। জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রায় সহ¯্রাধীক মসজিদের ইমাম, ওলামা ও মুসল্লীগণ হাতে হাত রেখে এ মানববন্ধন কর্মসূচী পালন করেন। বালিগাঁও কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও ইসলামী আলোচক মাওলানা শাহ্ মো.ওয়ালীউল্লাহ নেছারীর সভাপতিত্বে আরো ... Read More »

খুদে শিক্ষাথীদের উপবৃত্তি দিলেন রুপালী ব্যাংক

প্রাথমিক শিক্ষার জন্য উপবৃত্তি প্রকল্প মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে প্রথমিক উপবৃত্তি বিতরন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় নয়াগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠিত হয়। উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে রুপালী ব্যাংক লিমিটেড বিনোদপুর শাখার সহযোগিতায় সদর উপজেলার ৯ টি প্রাথমিক বিদ্যালয়ে ১ হাজার ২ শত টাকা করে প্রত্যেক শিক্ষাথীকে মোট ৪৩ লাখ ১৭ হাজার টাকা শিক্ষাবৃত্তি দেওয়া হয়। ... Read More »

মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

মুন্সীগঞ্জের সিরাজদীখান ও শ্রীনগর উপজেলার প্রথম ও দ্বিতীয় ধাপে নির্বাচিত ২৭ ইউপি চেয়ারম্যান শপথ নিয়েছেন। বুধবার বেলা সাড়ে ১২ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল তাদের শপথ বাক্য পাঠ করান। শপথ নিয়েছেন যে সব ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যানগণ সেই সব ইউনিয়ন গুলো হচ্ছে, সিরাজদীখান উপজেলার রশুনিয়া ইউনিয়ন, বাসাইল, বয়রাগাদি, ইছাপুরা, লতুব্দী, বালুরচর, মালখানগর, মধ্যপাড়া, কোলা, জৈনসার, ... Read More »

চ্যানেল আই সেরা নাচিয়ে: চ্যাম্পিয়ন হৃদি, রানারআপ মুন্সীগঞ্জ”র নুপুর

চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন থ্রি’র চ্যাম্পিয়ন হয়েছেন ঢাকার মেয়ে ফারজানা হৃদি শেখ। প্রথম রানারআপ হয়েছেন সিনথিয়া ইয়াছমিন নুপুর (মুন্সীগঞ্জ)। দ্বিতীয় রানারআপ হয়েছেন উম্মে হাবিবা শোভা (রংপুর)। সারাদেশ থেকে অংশ নিয়েছিলো ৪৫ হাজার প্রতিযোগী। চূড়ান্ত লড়াইয়ে সাত প্রতিযোগির মধ্য থেকে খুঁজে নেওয়া হলো সেরা একজনকে। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে শুক্রবার (১৩ মে) সন্ধ্যায় পারফরম্যান্স আর বিচারকদের ... Read More »

Scroll To Top