অক্টোবর ২২, ২০১৯ ২:০২ পূর্বাহ্ণ
সর্বশেষ

বিভাগ: বিনোদন

চোখ দান করার ইচ্ছা করেছেন কৃতি

বিনোদন ডেস্ক : চোখ দান করবেন ‘হিরোপান্তি’খ্যাত বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। সম্প্রতি মরণোত্তর চোখ দান করার ঘোষণা দিয়েছেন তিনি। পাশাপাশি এ বিষয়ে তার ভক্তদেরও উৎসাহী হতে আহ্বান জানিয়েছেন কৃতি। মিডডের খবরে জানা গেছে, এ অভিনেত্রী মনে করেন চোখ দিয়ে এই সুন্দর পৃথিবী দেখতে পাওয়াটা একটা আশীর্বাদ। সে কারণেই নিজের চোখ দান করার ইচ্ছা করেছেন তিনি। এ প্রসঙ্গে ২৬ বছর বয়সী ... Read More »

রুপালি পর্দায় বাউন্ডারি হাঁকালেন ফারিয়া

দর্শকপ্রিয় মডেল-উপস্থাপক-অভিনেত্রী নুসরাত ফারিয়া এ পর্যন্ত তিনটি ছবিতে কাজ করেছেন। এগুলো হলো-‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘বাদশা’। চলচ্চিত্রে ক্যারিয়ারের শুরু থেকে তিনি যৌথ প্রযোজনার ছবিতে কাজ করে যাচ্ছেন। এই তিনটি ছবিতে ভিন্ন ভিন্ন সাজে নিজেকে তুলে ধরেছেন এই অভিনেত্রী। বর্তমানে চতুর্থ ছবি ‘প্রেমীও প্রেমী’র শুটিং করছেন তিনি। এর মাধ্যমে রুপালি পর্দায় বাউন্ডারি হাঁকালেন তিনি। অবশ্য টানা ব্যস্ততার কারণে মাঝে শুটিং থেকে সাময়িক ... Read More »

অল্প অল্প করে দর্শকের নজরে পিয়া বিপাশা

বিনোদন ডেস্ক : শোবিজ ক্যারিয়ারে খুব বেশি সময় পার করেননি পিয়া বিপাশা। তবে এরই মধ্যে ছোট ও বড় পর্দায় অল্প অল্প করে দর্শকের নজর কেড়েছেন এই অভিনেত্রী। ২০১৩ সালে ইউনিলিভার বাংলাদেশের একটি পণ্যের শুভেচ্ছাদূত হয়েছিলেন মডেল অভিনেত্রী পিয়া বিপাশা। এরপর মোবাইল পণ্যেরও শুভেচ্ছাদূতের কাজ করেন। একাধিক ফ্যাশন ম্যাগাজিন, বিলবোর্ড, টিভিসি ও নাটকে নিয়মিত টানা কাজ করছেন। জনপ্রিয় শিল্পী হাবিব ও ... Read More »

নার্গিস ফাকরির ৬ লাখ রুপি গায়েব

বিনোদন ডেস্ক : জালিয়াতির শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাকরি। নায়িকার অভিযোগ, তার ক্রেডিট কার্ড জাল করে ব্যাংক অ্যাকাউন্ট থেকে সরানো হয়েছে ৬ লাখ রুপি। ক্রেডিট কার্ড জাল করে ওই অর্থ হাতানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশও। তবে ইতোমধ্যে ওই ক্রেডিট কার্ড বন্ধ করিয়েছেন বলে জানিয়েছেন নার্গিস। এ নিয়ে মুম্বাই পুলিশের কাছে মামলা দায়ের করেছেন নার্গিস। তার দাবি, যখন এই জালিয়াতি ... Read More »

ঈদে ঘুরে আসুন মিনি কক্সবাজার

বাংলাদেশের বৃহত্তম বিলগুলোর মধ্যে অন্যতম একটি হালতি বিল, যা বর্তমানে ‘মিনি কক্সবাজার’ নামে পরিচিত। হালতিকে দেশের সবচেয়ে গভীর বিল বলা হয়। প্রায় ১২ মিটার গভীর এই বিলে সারা বছরই পানি থাকে। বর্ষায় পানির পরিমাণ বেড়ে যায় অনেক বেশি। ৩টি জেলা জুড়ে এর বিস্তৃতি। নাটোর, নওগাঁ ও রাজশাহী জেলার বিস্তৃত অংশ জুড়ে যে জলভূমি, বর্ষা এবং বর্ষা পরবর্তী সময়ে দেখা যায় ... Read More »

ঢাবিতে বঙ্গবন্ধু স্মরণে ‘সেলুলয়েডে বঙ্গবন্ধু’

ঢাকা বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ ১৫ আগস্ট, ২০১৬ সোমবার ৩.৩০ ঘটিকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ‘সেলুলয়েডে বঙ্গবন্ধু’ শিরোনামে এক ইন্সটলেশন ও চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে। সোমবার, ৩.৩০ ঘটিকা থেকে শুরু হয়ে রাত ৯.৩০ ঘটিকা পর্যন্ত এই আয়োজন অনুষ্ঠিত হয়। আয়োজনটি সবার জন্য উন্মুক্ত ছিল। প্রদর্শিত চলচ্চিত্রগুলির তালিকায় ... Read More »

ঈদে মুক্তির জন্য প্রস্তুত ‘শিকারী’

ঈদুল ফিতরে ‍মুক্তির জন্য আর কোনো বাধা রইল না ‘শিকারী’র সামনে। সেন্সর ছাড়পত্র পেয়েছে আলোচিত সিনেমাটি। এ খবর নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। কলকাতার এসকে মুভিজের সঙ্গে যৌথভাবে নির্মিত হয়েছে ‘শিকারী’। বৃহস্পতিবার সিনেমাটির সেন্সর শো অনুষ্ঠিত হয়। একই প্রযোজনা সংস্থার ‘বাদশা’র সেন্সর শো হবে রোববার।জাকির হোসেন সীমান্ত ও জয়দীপ মুখার্জীর পরিচালনায় ‘শিকারী’তে শাকিবের বিপরীতে আছেন কলকাতার শ্রাবন্তী চ্যাটার্জী। এদিকে ... Read More »

’আগে দেশি, পরে বিদেশি’

ডেস্ক : ‘বাংলাদেশের টিভি চ্যানেলগুলো আগে দেখাতে হবে, পরে বিদেশি চ্যানেল। না হলে ক্যাবল অপারেটরদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বুধবার সচিবালয়ে বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাটকোর (অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স) সঙ্গে বাণিজ্য ও তথ্য মন্ত্রণালয়ের বৈঠকের পর সাংবাদিকদের এ কথা বলেন। তিনি বলেন, বাংলাদেশের চ্যানেলগুলোকে প্রাধান্য দিয়ে ক্যাবল চ্যানেল পরিচালনার সিদ্ধান্ত হয়েছে। এর আগে ... Read More »

মেয়ের বাবা হলেন সাকিব

বিনোদন ডেস্ক: কন্যাসন্তানের বাবা হলেন ক্রিকেটার সাকিব আল হাসান। পারিবারিক সূত্রে জানা গেছে, বাংলাদেশ সময় আজ সোমবার ভোর সাড়ে ৪টার দিকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে সন্তান ভূমিষ্ঠ হয়। মা উম্মে আহমেদ শিশির ও নবজাতক সুস্থ আছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। মাগুরা থেকে সাকিবের মা শিরিন আক্তার জানান, যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে সন্তান প্রসব করে শিশির। মা ও মেয়ে দুজনই সুস্থ আছে। ... Read More »

বিক্রমপুরের বংশোদ্ভূত রোলা এখন জাপানের সেরা মডেল

টোকিওর গুরুত্বপূর্ণ ও ব্যবসাভিত্তিক প্রায় সকল এলাকা কখনও জাপানের জনপ্রিয় টিভি চ্যানেলের বিজ্ঞাপনের বিলবোর্ডে বা বিশ্বখ্যাত সনি কোম্পানির বিজ্ঞাপনে অথবা আসাহি বিয়ারের পোস্টারে, টেলিভশনের পর্দায় কিংবা চলার পথে ট্রেনের ভিতরে বিভিন্ন প্রসাধনীর বিজ্ঞাপনের পোস্টারে প্রতিদিন প্রায় বেশ কয়েকবার যাকে চোখে পড়ে তিনি হলেন বিক্রমপুরের বংশোদ্ভূত ২৩ বছরের তরুণী রোলা। হালসময়ের জাপানে ভীষন জনপ্রিয় মডেল ও টিভি ব্যক্তিত্ব এই মেধাবী ও ... Read More »

Scroll To Top