আগস্ট ২১, ২০১৯ ১১:১১ পূর্বাহ্ণ
সর্বশেষ

বিভাগ: কামারখাড়া

গাছ কেটে সীমানা প্রাচীর নির্মাণের ঘটনায় ব্যবস্থা নিচ্ছে না বন বিভাগ

টঙ্গীবাড়ী উপজেলার কামারখাড়া বাজারের ব্রীজের পশ্চিম পাশের মফি হাওলাদার ৪টি সরকারী গাছ কেটে সীমানা প্রাচীর নির্মাণ ঘটনায় মামলা দিচ্ছে না সংশ্লিষ্ট বন কর্মকর্তা। এ বিষয়ে বন কর্মকর্তা ও উপকারভোগীর পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। টঙ্গীবাড়ী উপজেলা বন কর্মকর্তা হুমায়ূন কবির বলেন, উপকারভোগী কেউ অভিযোগ করেনি বলে মামলা করা হয়নি। কিন্তু উপকারভোগী কামাল বেপারী জানান, আমি বন কর্মকর্তাকে বিষয়টি একাধিকবার জানিয়েছি, ... Read More »

টঙ্গীবাড়ি উপজেলার কামারখাড়ায় মানববন্ধন ও সমাবেশ

টঙ্গীবাড়ি উপজেলার কামারখাড়া বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও দিঘিরপাড় ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আনিসুর রহমান হালদারকে র‌্যাব পরিচয়ে অপহরণের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে কামাড়খাড়া বাজারের ব্যাবসায়ীরা। শনিবার সকাল থেকে দুপুর ১ টা পর্যন্ত ৩ ঘন্টা ব্যাপী টঙ্গীবাড়ী উপজেলার কামারখাড়া বাজারে প্রধান সড়কে এ কর্মসূচী  পালন করা হয়। এতে বাজার ব্যবসায়ী ছাড়াও সর্বস্থরের মানুষ অংশ নেন। পাশাপাশি প্রতিবাদ স্বরূপ ওই ৩ ... Read More »

টঙ্গীবাড়ীতে সন্তানের ভয়েপালিয়ে বেড়াচ্ছে বৃদ্ধ বাবা-মা।

জাহাঙ্গীর আলম।। ‘জীবন নামের রেল গাড়িটা পাইনা খুজে ষ্ট্রেশন। ছোট বেলা থেকেই পরিশ্রম করছি। কৃষি কাজ, চাকুরী, বৃদ্ধ বয়সে গরু পালনসহ কিনা করেছি সন্তানদের জন্য। তাদের বড় করে তোলা, তাদের বিয়ে দেওয়া, কর্মসংস্থানের জন্য ধার-দেনা করে জীবনের শেষ প্রান্তে এসে ঋণে জর্জরিত হয়ে পরেছি। যেই সন্তানদের জন্য এতো কিছু করলাম এখন সেই সন্তানদের ভয়ে স্ত্রীকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছি। এমনই বললেন, ... Read More »

Scroll To Top