অক্টোবর ২২, ২০১৯ ২:৫০ পূর্বাহ্ণ
সর্বশেষ

বিভাগ: শ্রীনগর

শ্রীনগরে জাল দলিলের মামলায়- ২ নারী সহ ৬ জনের কারাদন্ড

আরিফ হোসেন: শ্রীনগরে জাল দলিল তৈরীর দায়ে ২ নারী ও দলিললেখক সহ ৬ জনকে সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। সোমবার দুপুর ১ টার দিকে মুন্সীগঞ্জ জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো: শহীদুল ইসলাম চৌধুরী এ রায় দেন। বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত আসামীরা হলেন, শ্রীনগর সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখক মো: কামাল হোসেন। সে বেজগাও গ্রামের মৃত শেখ মতিউর রহমানের ছেলে। অন্যান সাজা প্রাপ্তরা হলেন, ... Read More »

শ্রীনগরে হজ্বে পাঠানোর কথা বলে ১৫ লাখ টাকা নিয়ে মাদ্রাসা সুপার উধাও!

আরিফ হোসেন: হজ্বে পাঠানোর কথা বলে ৫ জনের কাছ থেকে ১৫ লাখ টাকা ও পাসপোর্ট নিয়ে উধাও হয়ে গেছে শ্রীনগর উপজেলার এক মাদ্রাসা সুপার। টানা দুই বছর অপেক্ষার পর হজ্বে যাওয়ার জন্য পরিবার পরিজনের কাছ থেকে বিদায় নিয়ে এসে ওই হজ্ব যাত্রীরা মাদ্রাসা সুপারের প্রতারণার শিকার হয়ে এখন মানসিক ভাবে ভেঙ্গে পরেছেন। প্রতিকার চেয়ে লিখিত অভিযোগ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ... Read More »

বসুন্ধরায় দুইবার আগুন লাগার কথা কেন জানাতে পারলেন না প্রতারক লিটন দেওয়ান?

বসুন্ধরা শপিং মলে বসে ভবিষ্যৎ জানানোর ফেরীওয়ালা বসুন্ধরায় দুইবার আগুন লাগার কথা কেন জ্যোতিষী লিটন দেওয়ান জানাতে পারেনি তা জানতে চেয়েছেন নায়িকা সাদিয়া আফরিন। তিনি একটি ভিডিও শেয়ার করে এই প্রশ্ন তুলেন। তিনি জানান তার আত্নীয়ের প্রতারিত হওয়ার গল্প। নায়িকা সাদিয়া আফরিন তার ফেইসবুক ষ্ট্যাটাসে লেখেন, ” বসুন্ধরায় আগুন লাগলো হারামীটা কোথায় ছিল ??? জ্যোতিষ রাজ নামের বাটপারটাকে অনেকেই চেনেন। ... Read More »

মুন্সীগঞ্জে কোরবানির পশুর হাট জমতে শুরু করেছে

মুন্সীগঞ্জঃ কোরবানীর পশুর হাট জমতে শুরু করেছে। জেলায় স্থায়ী পশুর হাটের পাশাপাশি অস্থায়ী হাট বসে অর্ধ শতাধিক। সবগুলো হাটেই এখন বেচাকেনার প্রস্তুতি চলছে। তবে জেলার অন্যতম বড় হাট হিসেবে পরিচিত জেলা শহরের উপকণ্ঠ মুক্তারপুরের বিসিক মাঠে গরু আসতে শুরু করেছে। সম্প্রতি বিশেষ দোয়ার মাধ্যমে এই গুরুর হাটের আনুষ্ঠানিকতা শুরু হয়।প্রথম দিনেই জয়পুরহাট, সিরাজগঞ্জ, পাবনা, ভেড়ামারাসহ গরু এসেছে দেশের বিভিন্ন জেলা ... Read More »

১১ ডিসেম্বর হানাদার মুক্ত হয় মুন্সীগঞ্জ

গোলাম আশরাফ খান উজ্জ্বল : ১১ ডিসেম্বর ১৯৭১ সালে পাক হানাদার মুক্ত হয় মুন্সীগঞ্জ। অর্থাৎ ১১ ডিসেম্বর বাংলাদেশের অন্যান্য অংশের মতো মুন্সীগঞ্জ মুক্ত স্বাধীন হয়। সেই সময় মুন্সীগঞ্জ মহকুমা ছিল। ১৯৭১ সালের ২৬ শে মার্চ থেকেই মুন্সীগঞ্জের মুক্তিযুদ্ধারা পাক বাহিনীর বিরুদ্ধে প্রবল প্রতিরোধ গড়ে তুলে। কখনো মুন্সীরহাট, কখনো কেওয়ার, আবার টঙ্গীবাড়ি, আব্দুল্লাহ্পুর, লৌহজং, শ্রীনগর, গজারিয়া ও সিরাজদিখান প্রভৃতি স্থানে যুদ্ধ ... Read More »

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে আগামী শনিবার মাওয়া যাচ্ছেন প্রধান মন্ত্রী

মোহাম্মদ সেলিম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে আগামী শনিবার মাওয়া যাচ্ছেন। এ উপলক্ষ্যে পদ্মার দু’পাড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। প্রধান মন্ত্রীকে বরণ করতে মাওয়াকে নানাভাবে সাজিয়ে তোলা হয়েছে। নানা রকমের পোস্টার-ফেস্টুন এলাকায় শোভা পাচ্ছে। জায়গায় জায়গায় তোরণ নির্মাণ করা হয়েছে। প্রধান মন্ত্রীর দিনব্যাপি কর্মসূচি রয়েছে শনিবার। শনিবার সকাল সাড়ে ৯টায় ঢাকা থেকে হেলিকপ্টারে শরিয়তপুরের জাজিরা আসবে। এরপর ... Read More »

টংগিবাড়ী সহ মুন্সীগঞ্জে আলু উৎপাদনে ব্যস্ত সময় কাটাচ্ছেন কৃষকরা

মুন্সীগঞ্জে আলু উৎপাদনে ব্যস্ত সময় কাটাচ্ছেন কৃষকরা। এবার এ অঞ্চলে ১৩ লাখ মেট্রিক টন আলু উৎপাদনের লক্ষ্যমাত্রা নিয়ে ৩৭ হাজার ৬০০ হেক্টর জমিতে চাষাবাদ শুরু করেছেন কৃষকরা। তবে তাদের অভিযোগ, সার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে কিনতে হচ্ছে। এতে যেমন আর্থিকভাবে সমস্যায় পড়বে কৃষকরা, তেমনি উৎপাদন খরচ বাড়ার আশঙ্কাও আছে। অবশ্য কৃষি অধিদপ্তরের দাবি, সারের দাম বৃদ্ধি পায়নি। কেউ বেশি ... Read More »

শ্রীনগরে বাস-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ২, আহত ৫

অনলাইন প্রতিবেদক: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে ২ কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচ জন। রোববার (১১ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার কেয়তখালী এলাকায় ঢাকা-মুন্সীগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত কিশোরদের নাম-পরিচয় জানা যায়নি। তবে, তারা প্রাইভেটকারের যাত্রী বলে জানিয়েছে পুলিশ। আহতরা হলেন- সিরাজুল ইসলাম (৪০) মোজাম্মেল হক (৪০), বাবুল হোসেন (৩৮), মোস্তাক ... Read More »

মুন্সীগঞ্জে বিএনপি পকেট কমিটি করতে যাচ্ছে !

টংগিবাড়ী.কম  ডেস্ক : দেশব্যাপী হরতাল-অবরোধের পর অদৃশ্য হয়ে পড়া মুন্সীগঞ্জের বিএনপি ঘুরে দাঁড়ানোর প্রাণপন চেষ্ঠা চালিয়ে যাচ্ছেন। দল পুনর্গঠন প্রক্রিয়া শুরু হওয়ায় নতুন উদ্যমে নেতাকর্মীরা সংগঠিত হচ্ছেন। কিন্তু সেই পকেট কমিটির গঠনের দিকেই যাাচ্ছে স্থানীয় বিএনপির বিভিন্ন ইউনিটের কমিটি। এ ক্ষেত্রে এগিয়ে রয়েছে শাহ মোয়াজ্জেম হোসেনের নেতৃত্বে শ্রীনগর ও সিরাজদিখান উপজেলা দুইটির বিএনপির কমিটি। তবে তৃণমূলের নেতাকর্মীরা চান-কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠন। পকেট কমিটি ... Read More »

বঙ্গবন্ধুর স্মরণে মুন্সীগঞ্জে ৬ লাখ গাছ লাগাবে শিশুরা

মুন্সীগঞ্জে বঙ্গবন্ধুর স্মরণে জেলার শিশু শিক্ষার্থীরা এক যোগে ছয় লাখ গাছের চারা রোপন করবে বৃহস্পতিবার। বিপুল সংখ্যাক এই চারা সংগ্রহে এখন ব্যস্ত এখানকার প্রশাসন ও বিদ্যালয় কর্তৃপক্ষ। জেলার প্রায় তিন লাখশিক্ষার্থী দু’টি করে গাছ রোপন করবে এবং নিজ দায়িত্বে তা পরিচর্যা করবে। গত বছর ১৪ আগস্ট একযোগে একটি করে গাছ রোপন করেছিল শিশুরা। এর অধিকাংশই এখন বেড়ে উঠছে। তাই এবার ... Read More »

Scroll To Top