আগস্ট ২১, ২০১৯ ১১:৪১ পূর্বাহ্ণ
সর্বশেষ

বিভাগ: মুন্সীগঞ্জ সদর

মুন্সীগঞ্জ সদরে ডাকাতিঃ আটক ৪

তাহমিদ ইসলাম নিলয়ঃ মুন্সীগঞ্জ সদরের শিলই ইউনিয়নের ভুয়া বাড়ির নজু ভুইয়ার ঘরে গত ৫ তারিখ রাতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল সে সময় ৮ ভড়ি স্বর্ন ও নগত তিন লাখ টাকা লুট করে। উক্ত ঘটনায় মাসুম ,জাকির ও হেলাল কে গ্রেফতার করা হয় । দলের অন্যতম সদস্য মামুন পলাতক আছে। ডাকাতি ছাড়াও মামুনের নামে অনেক ধরনের নাশকতার অভিযোগ রয়েছে । Read More »

ওরা মুন্সীগঞ্জের ব্লাডব্যাংক!…..

মুন্সীগঞ্জ: কোনো ব্লাডব্যাংক নেই, রক্ত মেলেনি রেড ক্রিসেন্ট অফিসেও। মুন্সীগঞ্জ শহরের কোর্টগায়ের জুয়েলের সন্তান সম্ভবা স্ত্রীকে অপরেশন রুমে নেওয়া হয়েছে। জরুরি ভিত্তিতে ‘ও নেগেটিভ’ রক্ত দরকার। টঙ্গীবাড়ির অপরিচিত এক নারীও এসে ‘ও নেগেটিভ’ রক্ত চাইছেন ওদের কাছে। সঙ্গে সঙ্গেই একটা প্যাডে লিখে রাখা দলের রক্তদাতাদের সঙ্গে যোগাযোগ করছে শুভ ও তার বন্ধুরা। এমনই জরুরি দরকারে মানুষের জীবন বাঁচাতে নিরবে রক্ত ... Read More »

মুন্সিগঞ্জ লঞ্চ ঘাটে যাত্রিদের কাছ থেকে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ

ডেস্ক : মুন্সিগঞ্জ লঞ্চ ঘাটে যাত্রিদের কাছ থেকে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ উঠেছে।অতিরিক্ত টাকা কোথায় যাচ্ছে তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে যাত্রিদের মনে।  যাত্রীদের প্রতি অনেকেই অনুরোধ জানিয়েছে যেন তারা সেখান থেকে অবশ্যই টিকিট চেয়ে নিবে। এবং টিকিট হাতে পাবার পর তা যেন  ছিঁড়ে ফেলেন। নতুবা সেই টিকিট আবার পুনরায় ব্যাবহার হতে পারে বলে যাত্রিরা আশংকা করছে। টিকিটের গায়ে Serial Number ... Read More »

মুন্সীগঞ্জের বিসিকে আসা গরু চুরু হচ্ছে

নিজস্ব প্রতিবেদঃ মীরকাদিম গরুরহাট এর পাশে ধলেশ্বরী নদী দিয়ে যাওয়া গরুর ট্রলার আটকিয়ে ব্যাপারীদের মারধর করেছে মিরকাদিম পৌরসভার কাউন্সিলর আবু তাহের ও তার লোকজনরা। এসয় এক গরু ব্যাপারী জানান, আমরা প্রতিবছর সিরাজগঞ্জ থেকে মুক্তারপুর বিসিক গরুর হাটে গরু আসি। আজ বুধবার আমি ট্রলার নিয়ে নদী দিয়ে  মীরকাদিম ঘাটের বরাবর আসলে আমার ট্রলারটি জোর পূর্বক আটক করে আমাদের মারধর করে আমার ... Read More »

মুন্সীগঞ্জে পরিবেশ দুষন ও জনগনের ফুসফুসে ক্যান্সারের জন্য দায়ী সিমেন্ট ফ্যাক্টরীগুলো

বর্ষন মোহাম্মদ: আইন অনুযায়ী বায়ুতে ভাসমান বস্তুর গ্রহণযোগ্য মাত্রা ২০০ পিপিএম। কিন্তু এর চেয়ে অনেক বেশি মাত্রার ধূলিকণা বায়ুতে মুন্সীগঞ্জ জেলার সিমেন্ট কারখানাগুলো। কোনো কোনোটির ক্ষেত্রে তা গ্রহণযোগ্য মাত্রার চেয়ে পাঁচ গুণেরও বেশি। নেই ধূলা প্রতিরোধক ব্যবস্থা। প্রাথমিক নিরাপত্তা সরঞ্জাম ছাড়াই কাজ করছেন শ্রমিকরা। এতে ক্লিংকারের গুঁড়া, চুনাপাথর, ফ্লাই অ্যাশ, মাটিতে থাকা ধূলিকণা ও পারদ মিশে যাচ্ছে বায়ুতে। মারাত্মক দূষণ ... Read More »

মুন্সীগঞ্জে অল্পের জন্য রক্ষা পেল ৪ শতাধিক যাত্রী

মুন্সীগঞ্জ:যুবরাজ নামের একটি লঞ্চকে রক্ষা করতে মুন্সীগঞ্জ শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকার ধলেশ্বরী নদীর পাড়ে উঠিয়ে দেয় যাত্রী বোঝাই লঞ্চ এমভি মর্নিং সান-৫। এসময় যাত্রীবোঝাই লঞ্চের ধাক্কায় দুইটি দোকান-ঘর বিধ্বস্ত হয়। তবে কোনো হতাহত হয়নি। মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটেন। লঞ্চের সারেং জানান, এমভি মর্নিং সান-৫ লঞ্চটি বিপরীত মুখি যুবরাজ নামের একটি লঞ্চকে রক্ষা করতে ধলেশ্বরীর পাড়ে উঠিয়ে দেয়। ... Read More »

মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর অবস্থানে পুলিশ

ডেস্কঃ মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর অবস্থানে পুলিশ এমন টা জানালেন মুন্সিগঞ্জ জেলা পুলিশের উর্ধতন কর্মকতারা। মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় সদর থানার ওপেন হাউজ ডে উপলক্ষে জনপ্রতিনিধি ও সাধারণ মানুষদের সাথে আলাচনা সভায় তারা এ কথা জানান । এতে প্রধান অতিথি বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, । সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইউনুচ আলীর সভাপতিত্বে ... Read More »

পৃথিবীর সর্বশ্রেষ্ঠ গ্রন্থ আল কোরান: মৃণাল কান্তি দাস এমপি

মুন্সীগঞ্জ সদর: মুন্সীগঞ্জে সন্ত্রাস,নাশকতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে জনমত গঠনের লক্ষে আলোচনা সভা হয়েছে। মঙ্গলবার বেলা ১২ টায় জেলা তথ্য অফিসের আয়োজনে সদর উপজেলার অডিটরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। উপজেলার নিবার্হী কর্মকর্তা সুরাইয়া জাহানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান,উপজেলা চেয়ারম্যান ... Read More »

মুন্সীগঞ্জে কোরবানির পশুর হাট জমতে শুরু করেছে

মুন্সীগঞ্জঃ কোরবানীর পশুর হাট জমতে শুরু করেছে। জেলায় স্থায়ী পশুর হাটের পাশাপাশি অস্থায়ী হাট বসে অর্ধ শতাধিক। সবগুলো হাটেই এখন বেচাকেনার প্রস্তুতি চলছে। তবে জেলার অন্যতম বড় হাট হিসেবে পরিচিত জেলা শহরের উপকণ্ঠ মুক্তারপুরের বিসিক মাঠে গরু আসতে শুরু করেছে। সম্প্রতি বিশেষ দোয়ার মাধ্যমে এই গুরুর হাটের আনুষ্ঠানিকতা শুরু হয়।প্রথম দিনেই জয়পুরহাট, সিরাজগঞ্জ, পাবনা, ভেড়ামারাসহ গরু এসেছে দেশের বিভিন্ন জেলা ... Read More »

খুদে শিক্ষাথীদের উপবৃত্তি দিলেন রুপালী ব্যাংক

প্রাথমিক শিক্ষার জন্য উপবৃত্তি প্রকল্প মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে প্রথমিক উপবৃত্তি বিতরন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় নয়াগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠিত হয়। উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে রুপালী ব্যাংক লিমিটেড বিনোদপুর শাখার সহযোগিতায় সদর উপজেলার ৯ টি প্রাথমিক বিদ্যালয়ে ১ হাজার ২ শত টাকা করে প্রত্যেক শিক্ষাথীকে মোট ৪৩ লাখ ১৭ হাজার টাকা শিক্ষাবৃত্তি দেওয়া হয়। ... Read More »

Scroll To Top